নিজস্ব প্রতিনিধি: দেশের প্রথম শ্রেণির জনপ্রিয় অনলাইন পত্রিকা দৈনিক কলম কথা’র প্রকাশক, মণিরামপুর রিপোর্টার্স ক্লাবের আহবায়ক সাংবাদিক সুমন চক্রবর্তীর একমাত্র কন্যা কথা চক্রবর্তীর ১ম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১৭ জুন) রাতে কথা চক্রবর্তীর জন্মবার্ষিকী উপলক্ষে মণিরামপুরে নিজ  বাসায় তাঁর শুভ জন্মদিন অনুষ্ঠিত হয়। পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল।

সাংবাদিক কন্যা’র ১ম শুভ জন্মদিনে বিভিন্ন মাধ্যমে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খী মহল সু-স্বাস্থ্য ও দির্ঘায়ুসহ উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

কথা’র শুভ জন্মদিনে উপস্থিত থেকে  সুন্দর ভবিষ্যতের কামনা করেছেন- ডা: দেবাশীষ চক্রবর্ত্তী(দাদু), ইতি চক্রবর্তী(দিদিমা), কলম কথা’র সমগ্র কার্যক্রমের প্রতিষ্ঠাতা মোহম্মদ নাহিদ হাসান ও তার সহধর্মিণী ফারজানা আক্তার, সাংবাদিক এসএম তাজাম্মুল ও তার সহধর্মিণী রহিমা খাতুন, নাহিদ হাসানের শ্যালক নাঈম হোসেনসহ আরও অনেকে।

কথা’র শুভ জন্মদিনে আমরা এই প্রত্যয় করছি ‘মানুষের কল্যাণে সর্বদা আত্মনিয়োগ করবে, ‘এমন জীবন করিবে গঠন মরনে হাসিবে তুমি কাদিবে ভূবন।’ শুভেচ্ছান্তে বাবা সাংবাদিক সুমন চক্রবর্তী ও  মা সাথী চক্রবর্তী।